হোমনায় ছাত্রকে যৌন পীড়নের অভিযোগে মাদ্রাসার মুহতামিম আটক

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় এক মাদ্রাসা ছাত্রকে যৌন পীড়নের অভিযোগে ওই প্রতিষ্ঠানের মুহতামিমকে আটক করেছে পুলিশ।

ভিকটিমের বাবা’র অভিযোগের সত্যতা পেয়ে আজ ১২অক্টোবর দুপুরে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের তালিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’র মুহতামিম হাফেজ মাওলানা নাছির উদ্দিনকে (৩৫) আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ভাষানিয়া ইউনিয়নস্থ কৃষ্ণপুর তালিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভিতরে ভিকটিমকে ওই প্রতিষ্ঠানের মুহতামিম ও উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ নাজির ভূইয়ার ছেলে হাফেজ মাওলানা মোঃ নাছির উদ্দিন গত আট মাস ধরে প্রতি বৃহস্প্রতিবার রাত ৯টার পর ভাত খাওয়া শেষে রুমের ভিতর নিয়া শরীর ম্যাসেজ করাতো এবং একপর্যায়ে হালকা ঘুম ঘুম ভাব হইলে ভিকটিমকে জড়াইয়া ধরিয়া তাহার অসৎ উদ্দেশ্য চরিতার্থের লক্ষ্যে ভিকটিমের মুখে ও ঠুঁটে চুমু দিতো।

ভিকটিম এতিম শিক্ষার্থী বিধায় এসবের প্রতিবাদ করতে পারতো না। মাঝে মাঝে ভিকটিমের সাথে যৌনপীড়নের চেষ্টাও চালাতো।

বিষয়টি ভিকটিম তার বাবাকে অবগত করলে ভিকটিমের পিতা বাদী হয়ে এজাহার দায়ের করিলে হোমনা থানা পুলিশ বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে আজ ১২ অক্টোবর হোমনা থানার মামলা নং-০৬, (ধারা-নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ (সংশোধনী/০৩) এর ১০) রুজু করা হয়।

এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন জানান, ঘটনাটি স্পর্শ কাতর হওয়ায় আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে অভিযুক্তকে আটক করেছি। প্রাথমিকভাবে তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। অভিযুক্তকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপরাধ করে কেউ রক্ষা পাবে না। অপরাধ নির্মূলে হোমনা থানা পুলিশ কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page